রোমান্টিক গল্পের লিংক রোমান্টিক গল্প বিয়ে রোমান্টিক গল্পের বই রোমান্টিক গল্প pdf রোমান্টিক গল্পের বই pdf রোমান্টিক গল্প স্বামী স্ত্রী রোমান্টিক গল্প সিনিয়র বউ রোমান্টিক গল্পের সমাহার রোমান্টিক গল্প বাংলা রোমান্টিক গল্প pdf download রোমান্টিক গল্প পিডিএফ রোমান্টিক গল্প বস রোমান্টিক গল্প অবহেলা রোমান্টিক গল্প অপমান রোমান্টিক গল্প অডিও রোমান্টিক অত্যাচার গল্প রোমান্টিক অভিমানের গল্প রোমান্টিক অভিমানী গল্প রোমান্টিক অত্যাচার গল্পের লিংক রোমান্টিক গল্প বউয়ের অবহেলা সেরা রোমান্টিক গল্প রোমান্টিক ইসলামিক গল্প ইসলামী রোমান্টিক গল্প ইসলামিক রোমান্টিক গল্প রোমান্টিক উপন্যাস গল্প সিনিয়র বউ রোমান্টিক গল্প অহংকারী বউ রোমান্টিক গল্প বস যখন বউ রোমান্টিক গল্প পুলিশ বউ রোমান্টিক গল্প পুলিশ যখন বউ রোমান্টিক গল্প দুষ্টু বউ রোমান্টিক গল্প অভিমানী বউ রোমান্টিক গল্প হবু বউ রোমান্টিক গল্প রোমান্টিক গল্প। রোমান্টিক গল্পের রোমান্টিক গল্পের পিকচার রোমান্টিক গল্পের লিংক facebook রোমান্টিক গল্পের link রোমান্টিক গল্পের ওয়েবসাইট রোমান্টিক ভালোবাসার গল্প ও এসএমএস স্বামী ও স্ত্রীর রোমান্টিক গল্প রোমান্টিক গল্প কাহিনী রোমান্টিক গল্প কালো মেয়ে রোমান্টিক গল্প কথা রোমান্টিক গল্প কার্টুন রোমান্টিক কষ্টের গল্প রোমান্টিক কিছু গল্প রোমান্টিক কিসের গল্প রোমান্টিক গল্প.com রোমান্টিক গল্প খালাতো বোন রোমান্টিক খুনসুটি গল্প রোমান্টিক ভালোবাসার গল্প খালাতো বোন যখন বউ রোমান্টিক গল্প গুলো রোমান্টিক ভালোবাসার গল্প গুলো রোমান্টিক ভালোবাসার গল্প গুলোঃ archives রোমান্টিক গল্প গল্প রোমান্টিক গল্প গল্প বলি গরম রোমান্টিক গল্প গে রোমান্টিক গল্প রোমান্টিক গল্প ভালোবাসার গল্প রোমান্টিক গল্প ঘর জামাই রোমান্টিক গল্প চড় রোমান্টিক গল্প পড়তে চাই রোমান্টিক প্রেমের গল্প পড়তে চাই রোমান্টিক ভালোবাসার গল্প পড়তে চাই রোমান্টিক গল্প ছোট বেলার বন্দু জখন বউ রোমান্টিক ছোট গল্প রোমান্টিক ছোট গল্প status রোমান্টিক ভালোবাসার ছোট গল্প রোমান্টিক প্রেমের ছোট গল্প বাংলা রোমান্টিক ছোট গল্প ভালবাসার রোমান্টিক ছোট গল্প রোমান্টিক বিবাহিত জীবনের গল্প জীবনের রোমান্টিক গল্প রোমান্টিক ঝগড়ার গল্প রোমান্টিক ঝগড়া গল্প স্বামী স্ত্রীর রোমান্টিক ঝগড়া গল্প স্বামী স্ত্রীর রোমান্টিক ঝগড়ার গল্প রোমান্টিক টিউশনির গল্প হট রোমান্টিক গল্প বাংলা হট রোমান্টিক গল্প রোমান্টিক হট ভালোবাসার গল্প হট রোমান্টিক প্রেমের গল্প রোমান্টিক গল্প ডিভোর্স রোমান্টিক ডাক্তার গল্প রোমান্টিক গল্পের বই ডাউনলোড রোমান্টিক থ্রিলার গল্প রোমান্টিক প্রেমের গল্প ফেসবুক থেকে ধারাবাহিক রোমান্টিক গল্প রোমান্টিক গল্প নেশা রোমান্টিক গল্প নতুন রোমান্টিক গল্পের নাম রোমান্টিক ভালবাসার গল্প নীল রোমান্টিক গল্পের বইয়ের নাম রোমান্টিক ভালোবাসার নতুন গল্প নিউ রোমান্টিক গল্প রোমান্টিক গল্প প্রেমের রোমান্টিক গল্প প্রতিশোধ রোমান্টিক গল্প পর্ব রোমান্টিক গল্প পতিতা রোমান্টিক প্রেমের গল্প ১৮+ রোমান্টিক প্রেমের গল্প ১৮+ pdf রোমান্টিক গল্প ফেসবুক রোমান্টিক গল্প ফাজিল মেয়ে রোমান্টিক ফুলশয্যার গল্প রোমান্টিক ফুলসজ্জার গল্প প্রেমের রোমান্টিক গল্প ফেসবুক রোমান্টিক ভালোবাসার গল্প ফেসবুক রোমান্টিক ভালবাসার গল্প ফেসবুক রোমান্টিক গল্প বিয়ের রোমান্টিক গল্প বাসর রোমান্টিক গল্প বিয়ের পর রোমান্টিক গল্প বলি রোমান্টিক গল্প বান্ধবীকে বিয়ে রোমান্টিক গল্প ভালোবাসার রোমান্টিক গল্পের ভান্ডার রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী রোমান্টিক ভালোবাসার গল্প home facebook রোমান্টিক ভালবাসার গল্প রোমান্টিক ভালোবাসার গল্প facebook রোমান্টিক ভালোবাসার গল্প লেখক লেখিকা vs পাঠক পাঠিকা রোমান্টিক ভূতের গল্প ভালোবাসার সব রোমান্টিক গল্প রোমান্টিক গল্প মাফিয়া রোমান্টিক মিলনের গল্প রোমান্টিক মজার গল্প রোমান্টিক গল্প রাগী মেয়ে স্বামী স্ত্রীর রোমান্টিক মিলনের গল্প রোমান্টিক গল্প বস যখন বর রোমান্টিক ভালোবাসার গল্প স্যার যখন স্বামী রোমান্টিক গল্প রাগী বউ রোমান্টিক গল্প রাগী রোমান্টিক গল্প রকমারি রোমান্টিক রম্য গল্প রোমান্টিক রহস্য গল্প রোমান্টিক রাতের গল্প রোমান্টিক রোমান্স গল্প রোমান্টিক গল্প লিংক রোমান্টিক গল্প লেখক লেখিকা vs পাঠক পাঠিকা রোমান্টিক গল্প লেখক রোমান্টিক গল্পের লিংক fb রোমান্টিক লাভ গল্প রোমান্টিক লাভের গল্প রোমান্টিক গল্প শোনাও রোমান্টিক গল্প শুনবো রোমান্টিক গল্প শোনান রোমান্টিক শিক্ষনীয় গল্প রোমান্টিক শর্ট গল্প একটা রোমান্টিক গল্প শোনাও রোমান্টিক প্রেমের গল্প শুনবো ভালোবাসার রোমান্টিক গল্প শোনাও রোমান্টিক গল্প সব পর্ব রোমান্টিক গল্প সিরিজ রোমান্টিক গল্পের সব পর্বের লিংক রোমান্টিক সুন্দর গল্প রোমান্টিক সব গল্পের লিংক রোমান্টিক গল্প হুমায়ুন আহমেদ রোমান্টিক গল্প হঠাৎ বিয়ে রোমান্টিক গল্প হবু বউ রোমান্টিক হাসির গল্প রোমান্টিক হট গল্প রোমান্টিক হরর গল্প বাংলা রোমান্টিক হাসির গল্প রোমান্টিক মজার হাসির গল্প রোমান্টিক গল্প on facebook রোমান্টিক গল্প 2020 রোমান্টিক গল্প 2019 romantic golpo 2018 রোমান্টিক ভালোবাসার গল্প 2019 রোমান্টিক ভালোবাসার গল্প 2020 রোমান্টিক ভালবাসার গল্প 2020 রোমান্টিক ভালোবাসার গল্প 2017 valobasar romantic golpo 2018


#প্রাক্তন
#অনুগল্প
#সানজিদা_আক্তার_সীমা
আমি রিতু।পুরো নাম মাতুয়ারা রিতু।অদ্ভুত না আমার মাতুয়ারা নাম টা!
হুম ভীষণ অদ্ভুত।আমার নামের মতো আমিও অদ্ভুত।
অদ্ভুত কেন বললাম এটা ভাবছেন তাইতো? আসুন বলি কেন আমি অদ্ভুত।
আমি আর পাঁচজন সাধারন মেয়ের মতোই।কিন্তু তাদের মতো সাধারন কিছু আমার ভালো লাগেনা।
অন্যান্য মেয়েদের পছন্দ গোলাপ,বেলি ফুল।কিন্তু আমার পছন্দ কৃষ্ণচূড়া ফুল।কতো সুন্দর এই গাছটা, দারুন লাগে দেখতে।
আমি কোলাহল পছন্দ করিনা।আমার নিরিবিলি, নির্জন স্থান পছন্দ।
আমার অন্ধকার পছন্দ।আলোতে আমার গায়ে আগুন জ্বলে এমন মনে হয়।
আমার রুমে শেষ কবে আলো জ্বেলেছি আমার মনে নেই।
অন্যান্য মেয়েরা শাড়ি পছন্দ করে।কিন্তু কেন জানি আমার এখন এই শাড়ি জিনিস টা পছন্দ না।
কোন মেয়েটা চুড়ি পরতে ভালোবাসেনা? আমি চুড়ির ধারে কাছে ও যাইনা।
পার্ক,নদী,সমুদ্র! আমার কোনোটাই পছন্দ না।
আমার পছন্দ খোলা আকাশ,মুক্ত বাতাস।পাখির গান।
কিন্তু আমার এই পছন্দ গুলো কে কেউ গুরুত্ব  দেয় না ।
প্রিয় মানুষ টা ও পাগল বলে চলে গেলো আমায় একা করে।
হা হা হা,আমি নাকি পাগল! আমার এসব পছন্দ বলেই প্রিয় মানুষ এর থেকে শুনতে হয় আমি ব্যাকডেটেড।
তুমি তো জানতে আমি গোলাপ পছন্দ করিনা।কৃষ্ণচূড়া পছন্দ করি।
শাড়ি আমার একদম ভালো লাগেনা।এসব কিছু জেনেই তো প্রিয়া বলে ডেকেছিলে।তবে আজ কেন পারছোনা মানতে?
একবার ও কি জানতে চেয়েছিলে,অন্ধকারে থাকার রহস্য টা? কেন গোলাপ ছেড়ে কৃষ্ণচূড়া বেছে নিলাম?
জানতে চাওনি।আমিও ব্যাখ্যা করিনি নিজেকে।ব্যাখ্যা করতে ভালো ও লাগেনা এখন আর।
আমিও তো চেয়েছিলাম সুস্থ্য সুন্দর একটা জীবন।আমার ও তো একসময় গোলাপ,বেলি ফুল পছন্দ ছিলো।
আমিও তো একসময় শাড়ি পরতে পছন্দ করতাম।অন্ধকারে ভয় পেতাম।আলোই ছিলো একমাত্র সঙ্গী।তবে আজ কেন এসব আমার অসহ্য লাগে?
সমস্ত রং গুলোকে আমার বিদঘুটে লাগে।কেন জানি এসব আমি সহ্য করতে পারিনা।
আচ্ছা আমি একটু বেশি পাগলামি করতাম বলেই কি তুমি আমাকে ছেড়ে গেলে? পারতে তো আমাকে একটু বোঝাতে, নিজের মতো করে গড়ে নিতে, কিন্তু তুমি নিলেনা।
আমি কি সত্যিই তোমার প্রিয়জন ছিলাম? নাকি শুধু মাত্র প্রয়োজনেই আমার সীমাবদ্ধতা!
তুমি যেদিন প্রথম আমার নাম শুনে বলেছিলে,"মাতুয়ারা নামে কেমন জানি একটা মাতাল করা ব্যাপার আছে।তোমার নামেই তো আমি মাতাল হয়েছি।"
সেদিন আমি লজ্জায় কুঁকড়ে গেছিলাম তোমার কথা শুনে।
আজ ও কি আমার নাম টা তোমাকে মাতাল করার ক্ষমতা রাখে?
আজ ও কি আমি তোমার পাশে থাকলে তুমি মাতাল হও?
আচ্ছা বলোতো,"যার জন্য ছেড়ে গেলে সে কি তোমার যত্ন নেয় আমার থেকেও বেশি?"
খোলা চুলে চমকে দেয় তোমায়? নাক টেনে কখনো পাগল বলে? তার ও কি কৃষ্ণচূড়া পছন্দ?
কিসব ভাবছি! এগুলো তো সে করবেনা।কারন এগুলো তো তোমার পছন্দ না, যদি পছন্দ হতো তুমি কি ছেড়ে যেতে আমায় ?
জানো আমি না খুব ভালো আছি।অনেক বেশি ভালো হয়ে গেছি।আগের মতো পাগলামি করিনা।
চঞ্চলতা,দস্যিপনা!কোনোটাই ছুতে পারেনা এখন আমাকে।
তুমিও কী খুব ভালো আছো?
হ্যাঁ তুমি তো ভালো থাকার জন্যেই চলে গেছো আমায় একা করে, তুমি ভালো থেকো।তোমার ভালো থাকাতেই তো আমার ভালো থাকা।
এইযে আমি হাসছি এখন,তোমার হাসির ছবি দেখে।
কি অদ্ভুত না! জীবন টা বড়ই বিচিত্রময়।
তুমি না হয় না ই বা জানলে কেন এসব অপছন্দ আমার।
থাক না কিছু রহস্য লুকায়িত।
সমাপ্ত

Admin