গল্প: হিউসেপ

ক্যাটাগরী: গোয়েন্দা+ থ্রিলিং
লেখক: আশিকুর রহমান
পর্ব:6 ও শেষ

"কে বলছেন?"(ব্রডি)

"ব্রডি! আমি জানি তুমি আমাকে তন্ন তন্ন করে খুজছোঁ। কিন্তু তোমার খোজাটা কিন্তু ব্যার্থ হবে।" খুব গাম্ভীর্য কন্ঠে অপর পাশ থেকে কথাটি বলল একজন লোক।

"দেখো! তুমি যেই  হও না কেন। আমি তোমাকে খুজেঁ বের করবোই। তুমি আমার হাত থেকে বাচতে পারবে না!" রাগ্বানিত সুরে কথাটি বলল ব্রডি।

"আচ্ছা, দেখা যাবে।তুমি আমার কিচ্ছূ করতে পারবে না । শোনো যে কারনে তোমাকে কল দিয়েছি!"

"কী?"

"তোমার কাছে একটা মহা মূল্যবান ক্রিস্টাল আছে তাই না?"

"সে কথা তুমি কীভাবে জানলে?"

"আগে জানতাম না। এখন তোমার কথায় শিউর হয়ে নিলাম। শোন তাহলে, আমি ভেবে দেখলাম! আর খুন করবো না। যদি তুমি আমাকে ঐ মূল্যবান ক্রিষ্টালটা দাও।"

"কখনোও না। আমি এটা কখনোই তোমাকে দিতে পারবো না।"

"তাহলে, আছ রাতে আরেকটি খুন হওয়ার জন্য প্রস্তুত থাকো । আর এর জন্য দায়ী থাকবে তুমি। হ্যা, শুধুমাতার তুমি।"

"না,এরকম করো না। তোমার কাছে কী হৃদয় বলতে কিছু নেই?"

"অবশ্যই আছে। তবে সেটা তোমার কাছে। যদি তুমি তোমার মূল্যবান ক্রিষ্টালটা দাও।"

"সেটি কখনোই সম্ভব নয়। তোমাকে আমি খুজে বের করবোই।"

ব্রডি কথাটি বলতে না বলতেই ফোনটি কেটে দেয় ওপাশে থাকা লোকটি। ব্রডির চিন্তাটা আরো বেড়ে গেলো। অতপর, পিন্জকে ফোন করল।

" হ্যালো পিন্জ? কাজ হয়েছে তোমার?"

" হুম হয়েছে। আমি ফাইলটা নিয়ে আসতেছি অফিসে ।"

অতপর, পিন্জ অফিসে এলো। তবে, তার আচার আচরন কিছুটা ভিন্ন লাগছে ব্রডির কাছে । পিন্জের চোখে মুখে কেমন একটা ভয়ার্ত চাহনি।

"পিন্জ? কী হয়েছে তোমার? সব ঠিকঠাক আছে তো?"

"বলতে পারো। তবে, তুমি আমাকে যেই কাজে পাঠিয়েছ তার জন্য আমি কিছুটা বিচলিত।"

"কেনো? কী হয়েছে?"

"আমরা এতোদিন যেই ডক্টর লি কে চিনতাম তিনি আসল ডক্টর লি নন। একজন ফেইক ডক্টর লি।"

"কীহ কী  বলো এসব? "

"হ্যা! এটাই সত্য। আসল ডক্টর লি আজ থেকে কয়েকবছর আগে মারা গেছেন। আর তার পরিচয়ে অন্য একজন!"

" হায় হায়। এটাই কী তাহলে সেই সিরিয়াল কিলার?"

" হুম।আমার কাছে সেটাই মনে হয় !"

"তাহলে যতদ্রুত সম্ভব আমাদের ডক্টর লি কে ধরা উচিত। "

"তাহলে তুমি যাও। আর আমি আমাদের ফোর্স নিয়ে আসি।"

"আচ্ছা।"

ব্রডি পিন্জকে বিদায় করল ডক্টর লি কে ধরার জন্য। পিন্জ অফিস থেকে যাওয়ার পর,

"হ্যালো! প্রিষ্টন? পিন্জ অফিস থেকে বের হয়েছে। আর, আমি  ডক্টর লি কে ধরার জন্য যাচ্ছি!"

" আচ্ছা স্যার।"

ব্রডি তার যাবতীয় জিনিসপত্র নিয়ে ডক্টর লি এর অফিসে গেলেন।

চারদিকে ঘুটঘুটে অন্ধকার। ল্যাবে কেউ নেই বলা চলে। সব জায়গায় আধারে ভরপুর। ব্রডি নিঃশব্দে দরজাটি খুলল। অতপর, ভেতরে প্রবেশ করল।

"ওয়েলকাম ব্রডি! আমি জানি তুমি আসবে। আর এটাও জানি তুমি ক্রিষ্টালটা আনো নি। তাইতো তোমাকে আজ মরতে হবে।"
হঠাৎ করে ল্যাবে লাল কালারের আলো জ্বলে উঠল আর সাথে সাথে এই কথাটি সাউন্ড বক্সে ভেসে আসল।

" ডক্টর লি? আপনার বাচারঁ কোনো চান্স নেই। আপনাকে আজ নিয়েই যাবো।"

"চেষ্টা করে দেখলেও লাভ হবে না। কারন, এখানে আমি একা নেই যে।"

"মানে?"

কথাটে বলার সাথে সাথে সারা ল্যাব আলোকিত হয়ে আছে। আর একটা চেয়ারে একজন লোক বসে আছে আর তার  সাথে একজন দাড়িয়ে আছে। দাড়িয়ে থাকা লোকটি ডক্টর লি, এটা নিশ্চিত।  তবে, বসে থাকা লোকটিকে চিনতে একটু অসুবিধা হচ্ছে।

"কী ব্রডি কেমন আছো?" বিপরীত মুখী হয়ে বসে থাকা লোকটি কথাটি বলল।

"কে তুমি? আর এমন করছো কেন?"

"হা হা ! সবে তো শুরু। "

"মানে?"

"আচ্ছা! এনিকে চিনো?"

নামটি শুনে ব্রডি বেশ চমকে গেলেন। অতপর, কাপা কাপা গলায় বললেন,

"কেনো? কী হয়েছে?"  কথাটি ভয়ার্ত মুখে বলল ব্রডি।

"আরেহ! ব্রডি। তুমি ভয় পাচ্ছে কেন?"

"কো কৌ নাতো!"

"ব্রডি? মনে পড়ে?  আজ থেকে 5 বছর আগে এনি নামক মেয়েটাকে তুমি কী করেছিলে?"।

"কারা তোমরা? সত্যি করে বলো তো!"

"কেন? মনে নেই? এনি নামক মেয়েটাকে কতটা নৃশংস ভাবে তুমি আর তোমার বন্ধুরা মেরেছিলে? তোমার বন্ধুদের এতোদিন মারলাম যারা ঐদিন এনিকে মেরে ছিলো। আর আজ তোমার দিন।"

"কে তোমরা?"
কথাটি বলে পকেট থেকে একটি পিস্তল বাহির করল ব্রডি।

"আমি হলাম সেই এনির প্রেমিকা আর ডক্টর লি হলেন এনির বড় ভাই।"

"দেখ! আমি কিছুই করিনাই। আমি নির্দোষ। প্লিজ আমাকে  যেতে দাও।"

"তাই নাকি? ভিডিওটা অন করো তো ভাই!"

অতপর ভিডিওটা অন করা হলো! যেকানে স্পষ্ট দেখা যাচ্ছে ব্রডি এনি নামক একটি মেয়েকে খুব নৃসংস ভাবে হত্যা করেছে । ঐদিনের মূল ঘটনাটা হচ্ছে,

একটি পরিত্যাক্ত বাড়িতে আজ থেকে 5 বছর আগে ঘুরতে যায় ব্রডি ও তার বান্ধবীরা। যেখানে তারা কথা কাটাকাটির জন্য  ঐখানকার  এক লোককে হত্যা করে। যা ব্রডির বান্ধবী এনি মেনে নিতে পারে নি। ব্রডি এনির কাছে মাফ চায় তার এই কৃতকর্মের জন্য। কিন্তূ এনি তার  সততা ক্ষুন্ন হতে দেয়নি। শেষমেষ, ব্রডি আর তার অন্য বান্ধবীরা মিলে এনির খুন করে তার লাশটাকে ঐ বাড়িতেই রেখে আসে। যা তার প্রেমিক আর বড় ভাই মানতে পারেনি। তাই এটার প্রতিব
শোধ নিতে এনির প্রেমিক ঐখানে থাকা সকল বান্ধবীকে মেরে ফেলে এই নৃসংসতার সহিত। আর আজ ব্রডির পালা।

ভিডিওটা দেখে ব্রডি কিছু গুলি করার আগেই দূর থেকে তার মাথায় একটা গুলির শুট হয়। কয়েক সেকেন্ডের মধ্যে মাটিতে লুটিয়ে পড়ে ব্রডি। শেষনিঃশ্বাস ত্যাগ করার আগে ব্রডি ঘারটা ঘুড়িয়ে যা দেখল তা অবিশ্বাস্য। এটা আর কেউ নয়। Awm হাতে দাড়িয়ে আছে ব্রডির প্রিয় বন্ধু পিন্জ ওরফে এনির ছোটো ভাই !

একটি প্রতিশোধের মিশন পূর্ন হলো!

(সমাপ্ত)